,

মৌলভীবাজারে খাল থেকে যুবকের মৃতদেহ উদ্ধার 

সংবাদদাতা :  মৌলভীবাজার সদর উপজেলার ১২ নং গিয়াস নগর ইউনিয়নের ৩নং আনিকেলি বড় ওয়ার্ডে আজ বিকেলে এক যুবকের মৃতদেহ উদ্ধার করে মৌলভীবাজার মডেল থানা পুলিশ।
স্থানীয় সূত্রে জানা যায়, আনিকেলি বড় গ্রামের মীরের বাড়ির আলতা মিয়ার বড় ছেলে মেরাজ মিয়া (৪৫) কে বা কারা নির্মমভাবে হত্যা করে খালে ফেলে যায়। পথচারীরা দেখতে পেয়ে স্থানীয় ওয়ার্ড মেম্বারকে খবর দিলে তিনি এসে মৌলভীবাজার মডেল থানাকে অবহিত করেন। পরে মৌলভীবাজার মডেল থানা পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় ।
এব্যাপারে স্থানীয় ওয়ার্ড মেম্বার ছালিক মিয়া বলেন, আমি খবর পেয়ে সেখানে গিয়ে দেখি একটি মৃতদেহ পানির নিছে। ভালো করে দেখা যাচ্ছিলো না পরে অন্য আরেক জন ওয়ার্ড মেম্বার কে নিয়ে খালের অন্য পাশে গিয়ে নিশ্চিত হই। এবং পুলিশ কে খবর দেই। আমার জানামতে ছেলেটি খুব ভালো ছিলো।
স্থানীয়রা বলছেন, গত রাতেও তাকে নতুন বাজারে দেখা গেছে। হয়তো রাতে কোনো একসময় কেউ এই হত্যাকান্ডটি ঘটিয়ে লাশ খালে ফেলেছে।
এবিষয়ে মৌলভীবাজার মডেল থানার পরিদর্শক (তদন্ত) পরিমল চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অদ্য বিকেলের দিকে খবর পেয়ে আনিকেলি বড় থেকে এই মৃতদেহ উদ্ধার করি এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য মৃতের ভাইদেরকে থানায় নিয়ে আসা হয়েছে।


     এই বিভাগের আরো খবর